দেব-শুভশ্রীকে নিয়ে ছবি বানাবেন? কী জবাব দিলেন রাজ

দেব-শুভশ্রীকে নিয়ে ছবি বানাবেন? কী জবাব দিলেন রাজ

বিনোদন ডেস্ক : পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখেই আছেন শুভশ্রী। ক্যারিয়ার, সংসার, মাতৃত্ব- সবটাই সামলাচ্ছেন অভিনেত্রী।  টালিউডের সুপারস্টার দেবের সঙ্গে শুভশ্রীর প্রেমের সম্পর্ক ছিল টালিপাড়ার ওপেন সিক্রেট। প্রকাশ্যে কোনোদিন সম্পর্কের কথা সেভাবে স্বীকার করেননি তারা, তবে প্রেম ভাঙার পর সবটা পরিষ্কার হয়েছিল।

দেব-শুভশ্রীকে নিয়ে ছবি বানাবেন? কী জবাব দিলেন রাজ

সম্পর্ক ভাঙলেও একই ইন্ডাস্ট্রিতে কাজ করার সুবাদে সৌজন্যতা বজায় রেখেছেন দেব-শুভশ্রী। তারা দুজনে বেশ কয়েকটি হিট ছবি উপহার দিয়েছেন। তবে দর্শক মনে তাদের নিয়ে চর্চা এখনো থামেনি। এখনো দর্শকরা দেব-শুভশ্রীর জুটিকে একসঙ্গে দেখার আবদার করে বসে মাঝে মধ্যেই।  রাজকে এক সাংবাদিক প্রশ্ন করে বসেন, দেব-শুভশ্রী জুটিকে আবার ফিরিয়ে আনা যায় কি-না।  জবাবে রাজ ঠাণ্ডা মাথায় উত্তর দিয়েছেন। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রতিবেদনে বলা হয়েছে, দেব আর শুভশ্রী ২০০৯ সালে ‘চ্যালেঞ্জ’ ছবিতে প্রথমবার জুটি বাঁধেন। সুপারহিট হয় সেই ছবি। সেই সঙ্গে তাদের সম্পর্কও গাঢ় হয়। এরপর পরাণ যায় জ্বলিয়া রে, খোকাবাবু ও রোমিওর মতো একাধিক ছবিতে কাজ করেন দুজন। তবে সম্পর্ক ভাঙার পর আর কাজ করেননি।

শুভশ্রী আর দেব দুজনেই এখন ব্যস্ত নিজেদের সিনেমা নিয়ে। ১১ আগস্ট আসছে দেবের ব্যোমকেশ ও দুর্গ রহস্য। একই দিন থেকেই জি ফাইভে প্রিমিয়ার হওয়া শুরু হবে ‘আবার প্রলয়’ সিরিজের। যার পরিচালক রাজ আর প্রযোজক শুভশ্রী।

‘আবার প্রলয়ের’ প্রচার করতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির মুখোমুখি হন রাজ। এক সাংবাদিক হঠাৎই প্রশ্ন করে বসেন, আবার প্রলয় যেমন ফিরিয়ে আনলেন, তেমনই দেব-শুভশ্রীর জুটিকে ফিরিয়ে আনার কোনো ইচ্ছে আছে কিনা? প্রশ্ন শুনে রাজ একটু বিব্রত হলেও বেশ ঠাণ্ডা মাথায় উত্তর দিয়েছেন তিনি।

তিনি বলেন, এই মুহূর্তে ১১ তারিখ রিলিজ করছি ‘আবার প্রলয়’। আমি সেটার ওপরেই ফোকাস করছি। আগামী দিনে কী করব সেটা নয়, আগামী দিনেই দেখা যাবে।

Explore More Districts