এবার প্রিন্স মাহমুদের 'বরবাদ', চমক আলিফ

এবার প্রিন্স মাহমুদের 'বরবাদ', চমক আলিফ

বাঁ থেকে শাকিব-কোর্টনি, প্রিন্স মাহমুদ ও আলিফ। ছবি: সংগৃহীত

গত বছর কোরবানির ঈদে মুক্তি পায় শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’। ছবিটি ব্যবসা সফল হয়। সোমেশ্বর অলির লেখা সেই সিনেমার ‘ঈশ্বর’ গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। গানটির সুরকার প্রিন্স মাহমুদ শ্রোতাদের সামনে হাজির করেছিলেন নতুন কণ্ঠ রিয়াদকে নিয়ে। ‘ঈশ্বর’-এর পর আবার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায় আসছে প্রিন্স মাহমুদের গান। এবার গানটি নিজেই লিখেছেন প্রিন্স। গেয়েছেন নতুন গায়ক আলিফ। গানের নাম ‘বরবাদ’।

এ প্রসঙ্গে প্রিন্স মাহমুদ বলেন, গানটা ভালোবাসার গান। যারা ভালোবাসায় বরবাদ হয়ে আছেন, তাদের জন্য এই গান। গানের কথা এমন– ‘কার জন্য ভেতর মাঝে ওলটপালট লাগে, কেনরে আদর আদর বড্ড মায়া লাগে, কার জন্য ভেতরটাতে আকাশ-পাহাড় আবেগ, কার জন্য আনন্দটা অভিমানী মেঘ, কেন এ টান, কেন এ গান, বোঝে না বোঝে না মন কি চাচ্ছি? ভালোবাসতে বাসতে বরবাদ হয়ে যাচ্ছি।’

প্রিন্স মাহমুদ বলেন, এই গানের সুর ও কথায় নব্বই দশকের সঙ্গে এ সময়ের মেলবন্ধন। আমার গান যেমন হয়। আশা করছি, শ্রোতারা এ গানের লুপে পড়ে যাবে। দারুণ চিত্রায়ণ আর শাকিব খানের দুর্দান্ত পারফরমেন্স গানের সঙ্গে একাত্ম হয়ে গেছে। এটা শুধু এই সময় না, সবসময়ের গান হবে। গানের কথা, সুর ও গায়কিতে ড্রামা আছে, যা সবাইকে ছুঁয়ে যাবে বলে তার বিশ্বাস।

নতুন গায়ক আলিফ প্রসঙ্গে বলেন, আলিফ আমার পরীক্ষিত কণ্ঠ। ওর গলায় এমন কিছু রয়েছে, যা আমাকে আকর্ষণ করে। দারুণ সুন্দর গায়। ওর কণ্ঠে যে ড্রামা রয়েছে, তা শ্রোতাদের মুগ্ধ করবে।

উল্লেখ্য, ‘রাজকুমার’ ছবিটি আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। এতে শাকিব খানের বিপরীতে রয়েছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। বাংলাদেশের পাশাপাশি সিনেমাটি মুক্তি দেয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

‘প্রিয়তমা’ সিনেমার ‘ঈশ্বর’ যেমন মানুষের মুখে মুখে ফিরেছে, এবার ‘রাজকুমার’ সিনেমার ‘বরবাদ’ সবার প্রিয় গান হয়ে উঠবে, এমনটাই মনে করছেন সিনেমা সংশ্লিষ্ট সবাই। নতুন শিল্পী আলিফ কেমন করে, তা শুনতে নিশ্চয়ই মুখিয়ে আছে শ্রোতারা।

/এএম

Explore More Districts